বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ১১:৫০ অপরাহ্ন

Notice :

বঙ্গবন্ধুর খুনি নূরকে দেশে ফেরানোর দাবি

স্টাফ রিপোর্টার ::
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি কানাডায় অবস্থানরত নূর চৌধুরীকে দেশে ফেরানোর দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে শহরের আলফাত স্কয়ারে এই কর্মসূচি পালন করে বঙ্গবন্ধু ফাউন্ডেশন, সুনামগঞ্জ জেলা শাখা।
জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহ্বায়ক আব্দুল হাই পীরের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা রুহেল আহমদ তালুকদারের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম আহ্বায়ক এবিএম ফজলুল করিম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. খায়রুল কবির রুমেন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. নান্টু রায়, অ্যাড. হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, দপ্তর সম্পাদক অ্যাড. নুরে আলম সিদ্দিকী উজ্জ্বল, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক শাহ আবু নাসের, জেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, আওয়ামী লীগ নেতা অ্যাড. সাইদুর রহমান সায়েদ, সংগঠনের সদস্য আলী আমজদ ও জেলা আসকের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক।
মানববন্ধনে বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি নূর চৌধুরী ফাঁসির সাজাপ্রাপ্ত আসামি। তিনি দীর্ঘদিন ধরে কানাডায় আত্মগোপনে রয়েছেন। তাকে দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করতে হবে। আসামি নূরকে ফিরিয়ে দিতে কানাডার কাছে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে জোর দাবি জানাতে হবে বলেও জানিয়েছেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী