1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নৌকাডুবিতে বিশ্বম্ভরপুরের দুই শ্রমিক নিহত

  • আপডেট সময় রবিবার, ৭ জুলাই, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেটের কোম্পানিগঞ্জে নৌকাডুবে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এছাড়া ভোলাগঞ্জ সাদা পাথর পর্যটন কেন্দ্রে ঘুরতে গিয়ে নদীতে নিখোঁজ রয়েছেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী।
রোববার দুপুরে ধলাই নদীর রাজনগর থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে কোম্পানিগঞ্জ থানা পুলিশ। নিহতরা হলেন- বিশ্বম্ভরপুর উপজেলার ভাটেরটেক গ্রামের আবু তাহেরের ছেলে নাঈম হোসেন (১৮) ও আবু শ্যামার ছেলে জমির হোসেন (১৫)।
এছাড়া নৌকাডুবিতে নিখোঁজ হয়েছেন সিলেট নগরীর চৌখিদেখি এলাকার বাসিন্দা মতিউর রহমানের ছেলে হাছানুর রহমান আবীর (২৫)। তিনি লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী।
নিখোঁজ ছাত্র হাছানুর রহমান আবীরের সন্ধানে ডুবুরিরা কাজ করছেন বলে জানিয়েছেন কোম্পানিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম।
তিনি জানান, কোম্পানিগঞ্জের ভোলাগঞ্জ রাজনগরে ধলাই নদীতে বালুবোঝাই নৌকাডুবে মারা যান দুই শ্রমিক নাঈম ও জমির। ঘটনার সময় তারা ঘুমিয়ে ছিলেন। রাতে বৃষ্টিতে বালুবোঝাই নৌকার ওজন বৃদ্ধি পেয়ে নদীতে তলিয়ে যায়। এতে ঘুমন্ত অবস্থায় তাদের মৃত্যু হয়। পরে ডুবুরি দিয়ে দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়।
এদিকে, বন্ধুদের সঙ্গে কোম্পানিগঞ্জ সাদা পাথর এলাকায় বেড়াতে গিয়ে স্রোতের তোড়ে ভেসে নিখোঁজ হয়েছেন আবীর। তাকে উদ্ধারে পুলিশ ও দমকল বাহিনীর ডুবুরিরা কাজ করছেন। তবে বিকেল পর্যন্ত তার সন্ধান মেলেনি। – বাংলা নিউজ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com