শুক্রবার, ০৫ জুন ২০২০, ১২:৩২ পূর্বাহ্ন

Notice :

দোয়ারাবাজারে বৃদ্ধকে গলা কেটে হত্যা : আটক ৬

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজারে নিজ ঘরের ভেতর থেকে আবিজ উদ্দিন (৫৫) নামের এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আবিজ উদ্দিন দোয়ারাবাজার সদর ইউনিয়নের মাইজখলা (নয়াপাড়া) গ্রামের মকসুদ আলীর ছেলে। শুক্রবার সকালে দোয়ারাবাজার থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ নিহতের চার সৎভাই ও একই গ্রামের আরো দু’জনসহ ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
স্থানীয়রা জানান, শুক্রবার সকালে আবিজ উদ্দিনের প্রতিবেশীরা তার ঘরের দরজাটি খোলা অবস্থায় দেখতে পান। তারা ঘরে উঁকি দিয়ে দেখেন আবিজ উদ্দিন শোয়া অবস্থায় থাকলেও তার মাথা দেখা যাচ্ছে না। অনেক ক্ষণ ধরে তার কোনো সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীরা এগিয়ে গিয়ে আবিজ উদ্দিনের গলাকাটা মরদেহ দেখতে পান। এসময় তারা পুলিশে খবর দেন। খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে।
দোয়ারাবাজার থানার ওসি (তদন্ত) বেলায়েত হোসেন বলেন, খবর পেয়ে শুক্রবার দুপুরের দিকে আমি ফোর্সসহ ঘটনাস্থল থেকে নিহত আব্দুল আবিজের গলাকাটা লাশ উদ্ধার করি। জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন হিসেবে নিহতের সৎভাই আব্দুল আওয়াল, ফয়জুর রহমান, আব্দুল মজিদ, আবুল কাশেম, একই গ্রামের মমিন উদ্দিনের ছেলে জসিম উদ্দিন ও মইন উদ্দিনকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী