1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আসকর আলী’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমিটির অভিভাবক সদস্য মমিনুল ইসলাম, মালেক মিয়া, শিক্ষানুরাগী চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয় এবং মরহুম আবুল কালাম আজাদ স্মৃতি পরিষদের সভাপতি ও প্রতিষ্ঠাতা মোহাম্মদ আবু সাইদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা আক্তার, সহকারি শিক্ষক সাগর আহমেদ, রুহুল আমিন, জহুরা খাতুন, তাছলিমা আক্তার শিরিন, নুর মোহাম্মদ, আনোয়ার হোসেন, আ. আহাদ, খাইরুল আলম সবুজ, সালেহা আক্তার।
অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।
এদিকে, বিশিষ্ট শিক্ষানুরাগী মোহাম্মদ আবু সাইদ পবিত্র হজ পালনে সৌদি-আরব গমন উপলক্ষে তাকে চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে শুভকামনা জানানো হয়। এসময় উপস্থিত বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীবৃন্দ তাঁর সুস্থতা ও সার্বিক মঙ্গল কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com