1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কৃষক নেতা আজাদ হত্যা মামলা : মোল্লাপাড়া ইউপি চেয়ারম্যান নূরুল হককে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন, সদর উপজেলা কমিটির যুগ্ম আহ্বায়ক আজাদ মিয়া হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মোল্লাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল হককে জেলগেটে ৩ দিন জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।
বৃহস্পতিবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা সঞ্জুর মুরশেদ আসামি নূরুল হককে জিজ্ঞাসাবাদের জন্যে সুনামগঞ্জ সিনিয়র জুডিসিয়াল আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত রিমান্ড নামঞ্জুর করে ৩ তিন জেলগেটে আসামি নূরুল হককে জিজ্ঞাসাবাদের জন্য অনুমতি দেন।
এসময় বাদীপক্ষের আইনজীবী হিসেবে সহযোগিতা করেন সিনিয়র আইনজীবী বজলুল মজিদ চৌধুরী খসরু, মাসুক আলম, মণীষ কান্তি দে মিন্টু, নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল, রমজান আলী, জিয়াউল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য, গত ১৪ মার্চ শহরের পিটিআই এলাকায় দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হন কৃষকনেতা নেতা আজাদ মিয়া। পরে ১৮ মার্চ চিকিৎসাধীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। এই ঘটনায় মোল্লাপাড়া ইউপি চেয়ারম্যান নূরুলহক সহ ৪ জনের নাম উল্লেখ করে ১২ জনকে আসামি করে সুনামগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন নিহত আজাদ মিয়ার বড়ভাই আজিজ মিয়া। এই ঘটনায় হাইকোর্ট থেকে এক মাসের জামিন নেন নূরুল হক। গত ১৮ জুন সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে স্থায়ী জামিনের জন্যে হাজির হলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com