শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৮:৪৩ অপরাহ্ন

Notice :

ধনপুর ও সাচনাবাজার ইউনিয়নে নৌকার প্রার্থী চূড়ান্ত

স্টাফ রিপোর্টার ::
স্থানীয় সরকার নির্বাচনে একটি পৌরসভা ও ৭১টি ইউনিয়ন পরিষদের দলীয় প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এর মধ্যে সুনামগঞ্জের দুই উপজেলার দু’টি ইউপি’র চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউপি উপনির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী মনোনীত হয়েছেন মো. হযরত আলী ও জামালগঞ্জ উপজেলার সাচনাবাজার ইউপি উপনির্বাচনে চেয়ারম্যান পদে মো. সায়েম পাঠানকে নৌকার প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।
বুধবার দুপুরে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আয়োজিত দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এই প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। এছাড়া সভায় স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।
বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়ন পরিষদ ও জামালগঞ্জ উপজেলার সাচনাবাজার ইউনিয়ন পরিষদ উপনির্বাচন আগামী ২৫ জুলাই অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ জুন, বাছাই ২ জুলাই, প্রত্যাহার ৯ জুলাই।
উল্লেখ্য, ধনপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার সম্প্রতি অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করার জন্য পদত্যাগ করেন এবং সাচনাবাজার ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শামীম একই কারণে পদত্যাগ করায় চেয়ারম্যান পদ দু’টি শূন্য হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী