1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বখাটে আটক

  • আপডেট সময় বুধবার, ২৬ জুন, ২০১৯

জাউয়াবাজার সংবাদদাতা ::
ছাতকের জাউয়াবাজার এলাকায় এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে হেলাল আহমদ (১৯) নামের এক বখাটেকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে জাউয়াবাজার থেকে তাকে আটক করা হয়। হেলাল আহমদ জাউয়া বাজার ইউনিয়নের খারাই গ্রামের ফকির আলীর পুত্র।
স্থানীয় সূত্রে জানাযায়, ১০ম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করতো বখাটে হেলাল। সোমবার রাতে সে ওই ছাত্রীর বসতঘরের কক্ষের বেড়া ভেঙে ঘরে প্রবেশ করে এবং ঘুমে থাকা ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে বখাটে হেলালকে আটক করে। খবর পেয়ে হেলালের পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌঁছে জোরপূর্বক হেলাল আহমদকে নিয়ে পালিয়ে যায়। মঙ্গলবার সকালে ঘটনাটি স্কুল কর্তৃপক্ষকে অবহিত করেন ভিকটিমের বাবা। পরে ভিকটিমসহ তার বাবা জাউয়া পুলিশ তদন্তকেন্দ্রে উপস্থিত হয়ে পুলিশকে ঘটনা অবহিত করেন। এ সময় ভিকটিমের বাবা বাদী হয়ে বখাটে হেলাল আহমদকে আসামি করে একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার বিকেলে জাউয়াবাজার থেকে হেলাল আহমদকে আটক করে পুলিশ।
জাউয়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নির্মল চন্দ্র দে আসামি আটকের কথা স্বীকার করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com