শনিবার, ০৬ জুন ২০২০, ০১:১৯ অপরাহ্ন

Notice :

সরকারি কাজে বাধা দেয়ায় যুবককে কারাদণ্ড

স্টাফ রিপোর্টার ::
সরকারি কাজে বাধা দেওয়ায় তোফায়েল আহমদ নামে এক যুবককে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সে সুনামগঞ্জ সদর উপজেলার কোরবাননগর ইউনিয়নের গোদারগাঁও গ্রামের রমজান আলীর ছেলে। সোমবার রাতে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত ফাতিমা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই দণ্ডাদেশ দেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত সোমবার দুপুরে স্থানীয় ভূমি রাজস্ব আদায়ে মাইকিং প্রচারণার জন্য খাইমতর বাজারে যান ভূমি অফিসের লোকজন। সদর ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহায়ক সাইদুল মিয়া বাজারে গিয়ে মাইকিং প্রচারণা চালালে গোদারগাঁও গ্রামের রমজান আলীর ছেলে তোফায়েল আহমদ মাইক বন্ধ করে দিয়ে প্রচারণা বন্ধ করে দেয়। এর প্রতিবাদ করলে ভূমি অফিসের অফিস সহায়ককে লাঞ্ছিত করে সে। এক পর্যায়ে মাইকিংয়ের সংযোগ লাইনও বিচ্ছিন্ন করে দেয় তোফায়েল।
এ ঘটনায় রাত সাড়ে ৮টায় খাইমতর বাজারে অভিযানে যান সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত ফাতিমা। এসময় তিনি সরকারি কাজে বাধা দেওয়ায় তোফায়েলকে তিন মাসের কারাদণ্ড প্রদান করেন। এছাড়া বাজারে ভোক্তা অধিকার আইনে নূরুল আমিন নামের এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করেন।
অভিযান পরিচালনাকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন ভূমি কর্মকর্তা কাজী শামসুল হুদা সোহেল, সার্ভেয়ার আনোয়ার হুসেন ও থানা পুলিশের সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী