শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৯:২৯ অপরাহ্ন

Notice :

পুলিশের চাকরিতে কারো সুপারিশ চলবে না : পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. বরকতুল্লাহ খান বলেছেন, সরকার নির্ধারিত ১০০ টাকা দিয়েই পুলিশে চাকরি হবে নিশ্চিত। নিয়োগের ক্ষেত্রে ঘুষ লেনদেন সহ্য করা হবে না। কেউ নিয়োগ দেয়ার কথা বলে টাকা নিলে পুলিশকে জানাবেন, আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেব।
শনিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।
এসপি মো. বরকতুল্লাহ খান বলেন, আগামী ২৯ জুন সরকার নির্ধারিত ১০০ টাকার ব্যাংক ড্রাফটের মাধ্যমে সুনামগঞ্জে ২৫৫ জন ছেলে-মেয়েকে যোগ্যতার ভিত্তিতে পুলিশের কনস্টেবল হিসেবে নিয়োগ দেয়া হবে। কোনো ব্যক্তি, সংগঠন ও স¤পর্ক কিংবা কারও সুপারিশে পুলিশে চাকরি হবে না। স্বচ্ছতার ভিত্তিতে বাছাই ও পুলিশ নিয়োগ পরীক্ষা স¤পন্ন করা হবে। দালালদের কাছ থেকে সবাই সতর্ক থাকবেন।
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পুলিশ সুপার মো. বরকতুল্লা খান বলেন, সুষ্ঠু, নিরপেক্ষ প্রক্রিয়ায় পুলিশ নিয়োগের জন্যে প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে। সরকারি বিধি অনুযায়ী নিয়োগ পরীক্ষা অনুষ্ঠানে পুলিশ বিভাগ আন্তরিক রয়েছে।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার হায়তুন্নবী, দৈনিক সুনামগঞ্জের ডাক সম্পাদক ও প্রকাশক এবং সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী