1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বখাটেদের ছুরিকাঘাতে ছাত্র আহত

  • আপডেট সময় শনিবার, ১৫ জুন, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুরে হৃদয় আহমদ নামে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ব বিদ্যালয়ের এক ছাত্রকে ছুরিকাঘাতে আহত করেছে বখাটেরা। আহত হৃদয় উপজেলার বাদাঘাট (উত্তর) ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের আলীম উদ্দিনের ছেলে। এ ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
ছাত্রের স্বজন ও স্থানীয় লোকজন জানান, বৃহস্পতিবার বিকেলে হৃদয় আহমদ উপজেলার ঘাগটিয়া গ্রামের বড়টেক সড়ক দিয়ে এক আত্মীয়ের বাড়ি যাচ্ছিল। এ সময় টেকেরগাঁওয়ের উসলিম উদ্দিনের বখাটে ছেলে মুন্না মিয়া (২২) ও তার সহযোগীরা হৃদয় আহমদের পথরোধ করে। এরপর নানা অজুহাতে কথা কাটাকাটির এক পর্যায়ে মুন্না তার সহযোগীদের সহায়তায় হৃদয়কে ধারালো ছুরি দিয়ে বুক বরাবর আঘাত করে। আত্মরক্ষায় সে দ্রুত সরে যেতে চাইলে তার পিঠে ছুরিকাঘাত করে বখাটেরা। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যাবার পর মুন্নার সহযোগীরা কাঠের রোল দিয়ে দ্বিতীয় দফা পিটিয়ে হৃদয়কে সড়কে ফেলে রেখে যায়।
খবর পেয়ে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা হৃদয়কে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। রাত সাড়ে ৮টায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখান থেকে হৃদয় আহমদকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
জেলা সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ জানান, আহতের অবস্থা সংকটাপন্ন। ছুরিকাঘাত পিটের মাংস দেড় ইঞ্চি ভেদ করে হৃদপি-ে রক্তক্ষরণ ঘটিয়েছে বলে ধারণা হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত আহতকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান বলেন, এ ঘটনায় হত্যাচেষ্টার অভিযোগে তিন জনের নামে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ বখাটের এক সহযোগীকে আটক করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com