শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৮:৫৯ অপরাহ্ন

Notice :

সুনামগঞ্জ পৌর এলাকা : শুরু হচ্ছে ৫ কোটি টাকার উন্নয়ন কাজ

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরশহরের বেশ কয়েকটি সড়ক সংস্কারসহ পৌর পুকুর দৃষ্টিনন্দন প্রকল্পে প্রায় ৫ কোটি টাকা মূল্যের উন্নয়নকাজের টেন্ডার সম্পন্ন হয়েছে। গত বুধবার (১২ জুন) পৌরসভা কার্যালয়ে পৌর মেয়র নাদের বখতের উপস্থিতিতে ই-টেন্ডারের মাধ্যমে এই টেন্ডার প্রক্রিয়ায় অংশগ্রহণ করে শতাধিক ঠিকাদারি প্রতিষ্ঠান।
এসময় ৭২ লক্ষ ৫৩ হাজার ৪৭৩ টাকা মূল্যের মোহাম্মদপুর মেইন রোড ও পুলিশ সুপার রোডের কাজটি পায় মেসার্স মাহবুব এন্টারপ্রাইজ। যার বিপরীতে টেন্ডার প্রক্রিয়ায় অংশগ্রহণ করে ৪৯টি ঠিকাদারি প্রতিষ্ঠান।
৯৫ লক্ষ ৫১ হাজার ৯৮৬ টাকা মূল্যের পৌর পুকুর দৃষ্টিনন্দন প্রকল্পের কাজটি পায় ক্লাসিক এন্টারপ্রাইজ নামের ঠিকাদারি প্রতিষ্ঠান। যার বিপরীতে টেন্ডার প্রক্রিয়ায় অংশ নেন ৫৬টি ঠিকাদারি প্রতিষ্ঠান। ৮৭ লক্ষ ২৭ হাজার ৯৩৫ টাকা মূল্যের পশ্চিম হাজীপাড়া হতে বড়পাড়া ও পূর্ব নতুন পাড়া রোডের সংস্কার কাজ পায় প্রীতি এন্টারপ্রাইজ। যার বিপরীতে টেন্ডার প্রক্রিয়ায় অংশগ্রহণ করে ৫৮টি ঠিকাদারি প্রতিষ্ঠান। ৯০ লক্ষ ৮০ হাজার ২৬৮ টাকা মূল্যের হাসন বসত রোড ও জামতলা রোডের কাজটি পায় মেসার্স সূচনা ট্রেডিং। এর বিপরীতি টেন্ডার প্রক্রিয়ায় অংশগ্রহণ করে ৫৪টি ঠিকাদারি প্রতিষ্ঠান।
৬৯ লক্ষ ৮৫ হাজার ৭৪ টাকা মূল্যের মল্লিকপুর গোদারাঘাট ও আচার্য্য পল্লী রোডের কাজটি পায় বসু নির্মাণ সংস্থা। এই টেন্ডার প্রক্রিয়ায় অংশগ্রহণ করে ৫৫টি ঠিকাদারি প্রতিষ্ঠান।
এছাড়াও ৭৪ লক্ষ ৮৫ হাজার ১৪৩ টাকা মূল্যের ষোলঘর গণির পয়েন্ট হতে রাসেলের বাড়ি পর্যন্ত রোড ও পুরাতন বাসস্ট্যান্ড ড্রেন (পানসী রেস্টুরেন্ট) হতে জামতলা পর্যন্ত উন্নয়ন কাজটি পায় মেসার্স সীতেশ নামের ঠিকাদারি প্রতিষ্ঠান। এই টেন্ডার প্রক্রিয়ায় অংশগ্রহণ করে ৪৪টি ঠিকাদারি প্রতিষ্ঠান।
এ ব্যাপারে পৌর মেয়র নাদের বখত বলেন, পৌর শহরের কয়েকটি রাস্তা সংস্কার কাজ না হওয়ায় নাগরিকদের ভোগান্তি পোহাতে হয়েছে। আশা করছি এই উন্নয়নকাজের মাধ্যমে ভোগান্তি লাঘব হবে। আগামী ১৫ দিনের মধ্যে প্রতিটি প্রকল্পের কাজ শুরু করার জন্যে নির্দেশনা দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী