শুক্রবার, ০৫ জুন ২০২০, ১০:২০ অপরাহ্ন

Notice :

বিভাগীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতায় রানার্সআপ সুনামগঞ্জ

স্টাফ রিপোর্টার ::
সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে সিলেট বিভাগীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছে সুনামগঞ্জ জেলা মহিলা হ্যান্ডবল দল। ৩-১ গোলে দলটি সিলেট জেলা মহিলা হ্যান্ডবল দলের কাছে পরাজিত হয়।
বৃহ¯পতিবার (১৩ জুন) সকালে সিলেট বিভাগের চারটি জেলা (সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভীবাজার) মহিলা ক্রীড়া সংস্থার হ্যান্ডবল দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এর আগে সকাল ১০টায় ‘সিলেট বিভাগীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা ২০১৯’ সিলেট জেলা স্টেডিয়ামে হ্যান্ডবল প্রতিযোগিতার উদ্বোধন করেন সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ফরিদা ইয়াসমিন।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ও সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য তাসনীম আহমেদ।
জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে প্রতিযোগিতার শুরু হয়। উক্ত প্রতিযোগিতার সমাপণী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ফরিদা ইয়াসমিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম এবং সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক মারিয়ান চৌধুরী মাম্মী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আফরোজা হোসেন, সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সাবিনা আনোয়ার এবং কার্যনির্বাহী সদস্য শেপী রহমান ও শ্যামলী দাস, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহসভাপতি বাবলী ঘোষ ও সালমা বাছিত, সুনামগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক সঞ্চিতা চৌধুরী, হবিগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য মেহেরুননেছা চৌধুরী ও তাহমিনা আক্তার, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম স¤পাদক জোহরা আক্তার খানম, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য শাহানারা বেগম, ক্ষমা রাণী দে ও সীতা রাণী দাস প্রমুখ।
খেলাসমূহ পরিচালনা করেন দীপাল কুমার সিংহ ও মানিক মিয়া। প্রথম ম্যাচের প্লেয়ার অব দ্যা ম্যাচ মনোনীত হন সুনামগঞ্জ জেলা মহিলা হ্যান্ডবল দলের খেলোয়াড় ফাতেমা এবং প্লেয়ার অব দ্যা ফাইনাল মনোনীত হন সিলেট জেলা মহিলা হ্যান্ডবল দলের খেলোয়াড় অ্যানি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী