1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিলেট বিভাগীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা : শিরোপা জিততে চায় সুনামগঞ্জ দল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সিলেট বিভাগীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা আয়োজন করেছে সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থা। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় সিলেট জেলা স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করা হবে। প্রতিযোগিতায় সিলেট বিভাগের অন্যান্য জেলার সঙ্গে লড়বে সুনামগঞ্জ জেলা মহিলা হ্যান্ডবল দল।
সুনামগঞ্জ জেলা মহিলা হ্যান্ডবল দলের খেলোয়াড়রা জানান, জেলার সেরা মহিলা খেলোয়াড়দের নিয়ে এবারের যে দলটি গঠন করা হয়েছে তা খুবই শক্তিশালী। শিরোপা অর্জনের জন্যই দলটি লড়বে।
সুনামগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সঞ্চিতা চৌধুরী বলেন, সুনামগঞ্জের মেয়েরা খেলাধুলায় অনেক এগিয়েছে। তারা প্রতিবারই বিভিন্ন প্রতিযোগিতায় তাদের প্রতিভার সাক্ষর রেখে সুনামগঞ্জের সুনাম বৃদ্ধি করছেন। এবারো আমাদের জেলা মহিলা ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে জেলার বাছাইকৃত ১২ খেলোয়াড় নিয়ে হ্যান্ডবল দল গঠন করা হয়েছে। আমরা আশা করি বিভাগীয় পর্যায়ে তারা সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখবে।
সুনামগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি অ্যাড. সুলতানা নাহিদ বলেন, সুনামগঞ্জের ক্রীড়াঙ্গনে নারীরা তাদের প্রতিভার সাক্ষর রাখছেন। জেলা মহিলা ক্রীড়া সংস্থার সার্বিক তত্ত্বাবধানে গঠিত মহিলা হ্যান্ডবল দলের সাফল্য কামনা করি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com