1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আরো আধুনিক হবে শান্তিগঞ্জ স্টেডিয়াম

  • আপডেট সময় রবিবার, ৯ জুন, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, সরকার খেলাধুলার জন্য প্রতিটি জেলা ও উপজেলা পর্যায়ে সরকারি স্টেডিয়াম ইতোমধ্যে নির্মাণ করেছেন। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় সরকার শেখ রাসেল মিনি স্টেডিয়াম তৈরি করেছে। এই স্টেডিয়ামকে আগামীতে আরো আধুনিক ও মানসম্মত খেলাধুলার উপযোগী হিসেবে গড়ে তোলা হবে।
তিনি বলেন, আগামীতে ক্রীড়া মন্ত্রণালয়ের সাথে যোগাযোগ করে এই স্টেডিয়ামকে একটি উন্নত স্টেডিয়ামে রূপান্তরিত করবো। এখন শুধু সময়ের অপেক্ষা। সেই দিন আর বেশী দূরে নয়। প্রধানমন্ত্রী যে দিকেই তাকান সেখানে শুধু উন্নয়ন আর উন্নয়ন। আগামী দিনেও এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।
শনিবার (৮ জুন) দুপুরে ঈদুল ফিতর উপলক্ষে পূর্ব পাগলা ও দরগাপাশা ইউনিয়নের মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, জয়কলস ইউপি চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান জিতু, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মো. মনির উদ্দিন, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান নুর কালাম, সাবেক ইউপি চেয়ারম্যান মো. রফিক খান, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি হাজী তহুর আলী, মাওলানা আব্দুল কাইয়ূম, সাধারণ স¤পাদক মো. আতাউর রহমান, প্রচার স¤পাদক দিলীপ তালুকদার, আইন বিষয়ক স¤পাদক অ্যাড. বশির উদ্দিন, ব্যবসায়ী মুজিবুর রহমান, লন্ডন প্রবাসী তোফাজ্জুল হোসেন, ক্রীড়া শিক্ষক মৃদুল কান্তি দাস, উপজেলা যুবলীগ সাধারণ স¤পাদক মনিরুজ্জামান বারী সুজন, যুবলীগ নেতা শহীদ মিয়া, ছাত্রলীগ নেতা ইমরান হোসেন তালুকদার প্রমুখ।
খেলাটি পরিচালনায় সার্বিক দায়িত্ব পালন করেন জেলা যুব কমান্ড সভাপতি ওবায়দুর রহমান কুবাদ। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মো. শাহীন আহমদ। প্রীতি ফুটবল ম্যাচে ১-০ গোলে বিজয়ী হয় পূর্ব পাগলা ইউনিয়ন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com