1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা : স্বর্ণপদক পেল সুনামগঞ্জের অরিজিৎ

  • আপডেট সময় রবিবার, ২৬ মে, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ শিশু একাডেমি আয়োজিত জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় তবলায় গ বিভাগ থেকে ১ম স্থান (স্বর্ণপদক) অধিকার করেছে সুনামগঞ্জের সন্তান অরিজিৎ ঘোষ চৌধুরী। সে সুনামগঞ্জের সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাডভোকেট অমিয়াংশু ঘোষ চৌধুরী ও নৃত্যশিল্পী শ্রাবন্তী পুরকায়স্থ’র জ্যেষ্ঠ পুত্র।
অরিজিৎ ঘোষ চোধুরী এ নিয়ে দ্বিতীয়বারের মতো তবলায় জাতীয় পুরস্কার অর্জন করলো। এর আগে ২০১৫ সালে ক বিভাগ থেকে অংশগ্রহণ করে সে ২য় স্থান অধিকার করেছিল।
অরিজিৎ ঘোষ চৌধুরী সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। মাত্র ১৯ মাস বয়সে তবলায় তার হাতেখড়ি। যে বয়সে সবাই ব্যস্ত থাকে খেলাধুলা নিয়ে সে বয়সে অরিজিৎ ব্যস্ত থাকে তবলা নিয়ে। বাবা অ্যাডভোকেট অমিয়াংশু ঘোষ চৌধুরী ও ছোট পিসি সংগীতশিল্পী তুলিকা ঘোষ চৌধুরীর অনুপ্রেরণায় তবলার সাথে তার পথচলা।
অরিজিৎ-এর তবলার হাতেখড়ি সুনামগঞ্জের ¯পন্দন সংগীত বিদ্যালয় থেকে ওস্তাদ বাবুল আচার্য্যরে কাছে। তারপর উচ্চতর প্রশিক্ষণের জন্য ওস্তাদ পিনু সেন দাসের কাছে নিয়মিত তালিম নিচ্ছে সে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com