মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০৮:২৭ অপরাহ্ন

Notice :

আসক সদর উপজেলা শাখার অভিষেক

স্টাফ রিপোর্টার ::
বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আইন সহায়তা কেন্দ্র (আসক) জেলার অসহায় ও গরিব মানুষজনের পাশে থেকে বিনাপয়সার আইনি সহায়তা প্রদান করে আসছে। এই কার্যক্রমকে আরো গতিশীল করতে হবে।
শুক্রবার সন্ধ্যায় শহীদ জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে আসক সদর উপজেলা শাখার অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
সদর উপজেলা শাখার সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মো. ফজলুল হক, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. চাঁন মিয়া, অ্যাড. নজরুল ইসলাম, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু, লিগ্যাল অ্যাডভাইজার অ্যাড. মিজানুর রহমান মিজান, অ্যাড. বুরহান উদ্দিন, বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি কুলেন্দু শেখর দাস তালুকদার, সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামল, সদস্য মো. আব্দুস সালাম, আসক সদর উপজেলার সাধারণ সম্পাদক মো. দিলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক রেজাউল হোসেন, তৈয়বুর রহমান, এনামুল হক, আলী হোসেন প্রমুখ। আলোচনা সভা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী