1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পদক্ষেপের উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

  • আপডেট সময় বুধবার, ২২ মে, ২০১৯

বেসরকারি সংস্থা পদক্ষেপের উদ্যোগে কৃতী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে শহরের হাজীপাড়াস্থ সংস্থার এরিয়া কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। পিকেএসএফ-এর শিক্ষাবৃত্তি-২০১৮ কার্যক্রমের আওতায় এই বৃত্তি প্রদান করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃত্তি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংস্থার জোনাল ম্যানেজার মো. রফিকুল ইসলাম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার এরিয়া ম্যানেজার মো. গোলাম এহিয়া। এসময় আমরা মুক্তিযোদ্ধার সন্তান সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি সাংবাদিক আল-হেলাল, সাবেক ইউপি সদস্য আব্দুল আওয়াল, পদক্ষেপ-এর সুনামগঞ্জ সদর ব্রাঞ্চের ম্যানেজার মো. আব্দুর রহমান, এমআইএস অফিসার মো. মনিরুজ্জামান, প্রোগ্রাম অফিসার আব্দুর রহিম খলিফা, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সুরমা ইউনিয়নসহ সুনামগঞ্জ সদর উপজেলার ৫ জন দরিদ্র কৃতী শিক্ষার্থীদের মধ্যে ২য় দফায় জনপ্রতি ১২ হাজার টাকার চেক প্রদান করা হয়। এ প্রকল্পের আওতায় সারা দেশে ১০৩ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে বলে জানিয়েছেন পদক্ষেপের এরিয়া ম্যানেজার মো. গোলাম এহিয়া। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com