1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

খাদ্যে ভেজালকারীদের ফাঁসির দাবি ১৪ দলের

  • আপডেট সময় বুধবার, ২২ মে, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
খাদ্যে ভেজালকারী অসাধু ব্যবসায়ীদের আইনের আওতায় এনে ফাঁসি দেওয়ার দাবি জানিয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দল। সোমবার সন্ধ্যায় সংসদ ভবনের মেম্বারস ক্লাব মাঠে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় এ দাবি করেন জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম।
বাংলাদেশ তরিকত ফেডারেশন এই ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।
মোহাম্মদ নাসিম বলেন, আমরা ১৪ দলের পক্ষ থেকে খাদ্যে ভেজালকারীদের কঠোর শাস্তি দাবি করে আসছি। প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন এই ভেজালকারীদের ধরে প্রয়োজনে অর্থদ- দিতে। এই ভেজালকারীরা মানুষরূপী নরপিশাচ, এদের শুধু অর্থদ- নয়, মৃত্যুদ- দিতে হবে। ১৪ দলের পক্ষ থেকে আমরা এ দাবি করছি। এই ভেজালকারীদের কোনোভাবে ক্ষমা করা যায় না।
খাদ্যে ভেজালের জন্য বিএনপি-জামায়াতকেও দায়ী করেন সাবেক এই মন্ত্রী। বলেন, মানুষ পুড়িয়ে রাজনীতি করে এমন একটি রাজনৈতিক দল আছে, তাদের দ্বারাই সম্ভব এই ধরনের নরঘাতক ব্যবসা, খাদ্যে ভেজাল ব্যবসা করা, যার মাধ্যমে তাদের সন্তান মারা যেতে পারে, ভাই মারা যেতে পারে, আত্মীয় স্বজন মারা যেতে পারে।
অতিদ্রুত কৃষকের ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করার দাবি জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, অর্থনৈতিক মূল নিয়ামক কৃষককে বাঁচানোর জন্য যা যা করণীয় তা করতে হবে। অতিদ্রুত কৃষকের ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করুন, এই দাবি আমরা করছি।
অনুষ্ঠানে তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারী জানান, বাঙালি জাতীয়তাবাদবিরোধী সব ধর্মীয় রাজনৈতিক দলের বিরুদ্ধে ঈদের পরে হাইকোর্টে রিট করা হবে।
নজিবুল বশর মাইজভান্ডারীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাম্যবাদী দলের সাধারণ স¤পাদক দিলীপ বড়–য়া, গণআজাদী লীগের সভাপতি এস কে শিকদার, জাসদের সাধারণ স¤পাদক নাজমুল হক প্রধান, গণতন্ত্রী পার্টির সাধারণ স¤পাদক মো. শাহাদাত হোসেন ও তরিকত ফেডারেশনের মহাসচিব সৈয়দ রেজাউল হক চাঁদপুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com