1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভূমিদাতাদের নামফলক উন্মোচন

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ মে, ২০১৯

দ.সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নবনির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভূমিদাতাদের নামফলক উন্মোচন করা হয়েছে। সোমবার দুপুরে শান্তিগঞ্জ বাজারস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের প্রবেশদ্বারে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স স্থাপনের জন্য ১৫ (পনের) শতক ভূমিদাতা তেঘরিয়া গ্রামের মৃত তারানাথ দাস ওরফে গয়ানাথ দাসের ছেলে গোপেন্দ্র কুমার দাস ও স্বর্গীয় অতুল কৃষ্ণ দাসের নামে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভূমিদাতা হিসাবে নামফলক উন্মোচন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মো. নুর হোসেন, উপজেলা নির্বাহী প্রকৌশলী মো. শামীম হাসান, ভূমিদাতা পরিবারের সদস্য লিংকন কুমার তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী মাওলানা জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ সম্পাদক মো. নুরুল হক, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, জেলা যুব কমান্ড সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, শিক্ষক সমীর দাস প্রমুখ। পরিশেষে মোনাজাত পরিচালনা করেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী মাওলানা জমিরুল ইসলাম মমতাজ।
উল্লেখ্য, গত ১০ মে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধনের সময় ভূমিদাতা পরিবারের কোনো সদস্যকে আমন্ত্রণ ও ভূমিদাতা পরিবারের নাম কোথাও লিপিবদ্ধ না থাকায় পরিকল্পনামন্ত্রী তাৎক্ষণিক বিষয়টি নজরে এনে স্থানীয় উপজেলা প্রশাসনকে ভূমিদাতাদের নামফলক উন্মোচনের নির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে বিষয়টি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহ ভূমিদাতা পরিবারের সাথে যোগাযোগ করে তাদের নাম সংগ্রহ করে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের মূল প্রবেশদ্বারে নামফলক স্থাপন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com