1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বন্ধু এক্সপ্রেসের উদ্যোগে ইফতার মাহফিল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ মে, ২০১৯

বন্ধুত্ববোধ, ভ্রাতৃত্ববোধ আর সম্প্রীতির অটুট বন্ধনে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ একঝাঁক সুনামগঞ্জি তরুণদের উদার ও মুক্তচিন্তার সম্মিলিত প্রয়াস ‘বন্ধু এক্সপ্রেস সুনামগঞ্জ’-এর আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ মে) সিলেটের স্থানীয় একটি হোটেলের হলরুমে এই মাহফিলের আয়োজন করা হয়।
বাংলাদেশ তথা বিশ্ববাসীর মঙ্গল কামনায় ইফতার পূর্ব অনুষ্ঠিত দোয়া মাহফিলের মাধ্যমে মহান আল্লাহতালার দরবারে দোয়া প্রার্থনা করা হয়। দোয়া পরিচালনা করেন বন্ধু এক্সপ্রেস সুনামগঞ্জের বন্ধু ডা. আশরাফ উজ জামান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্ধু এক্সপ্রেস সুনামগঞ্জের বন্ধু মো. দবির উদ্দিন, হিরন্ময় রায়, খালেদুল হাসান রাসেল, বিপ্লব রায়, আ ত ম সিরাজুল মামুন পরাণ, অ্যাডভোকেট পারভেজ আহমেদ, মো. মহিবুল হাসান চৌধুরী রুমেল, অসিত কর, মো. এমদাদুল হক, ওমর খৈয়াম, অ্যাডভোকেট শাহীনুর রহমান, স্বপন রায় নকুল, শাখাওয়াত হোসেন সোহাগ, সাজিনুর রহমান, আকিকুর রহমান, সোয়েব মিয়া আতিক, সুদীপ পাল, জাবেদ আহমদ, মামুন রশীদ চৌধুরী জুয়েল, সঞ্জয় কুমার তালুকদার, মো. আলমগীর, নুর মোহাম্মদ, সঞ্জিত ভট্টাচার্য্য সঞ্জু, তানিম চৌধুরী, দিপায়ন চৌধুরী চয়ন, কমল তালুকদার, তরুণ কান্তি দাস হিমাংশু, দিগি¦জয় দত্ত, সন্তোষ কুমার চন্দ, কমল দে, আবু সাদাত মো. এনামুল হক, কবিরুল ইসলাম, জহিরুল ইসলাম সেলিম, বিপুল চন্দ্র তালুকদার প্রমুখ।
ইফতার মাহফিল সুষ্ঠু, সুন্দর ও সফলভাবে সম্পন্ন করতে যে সকল বন্ধুরা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে মেধা ও শ্রম দিয়েছেন তাঁদের সকলের প্রতি বন্ধু এক্সপ্রেস সুনামগঞ্জ-এর পক্ষ হতে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com