1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে হাসপাতাল পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ মে, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলার ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতাল পরিদর্শন করেছেন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল। বুধবার দুপুরে আকস্মিক ওই হাসপাতাল পরির্দশনে যান তিনি। এ সময় তিনি হাসপাতালের চিকিৎসা কার্যক্রম পরির্দশন করে সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত চিকিৎসা সেবা পৌঁছে দেওয়ার জন্য জোরালোভাবে কাজ করার জন্য তাগিদ দেন।
তিনি বলেন, এই হাসপাতালে থেকে সবাই যেন সুচিকিৎসা নিয়ে বাড়ি যায়। কেউ যেন চিকিৎসা পায়নি বলতে না পারে। আপনারা যারা কর্মরত ডাক্তারগণ আছেন, তাদের কাছে যেন মানুষ ভালবাসা ও সুচিকিৎসা পায় সেদিকে খেয়াল রাখবেন। আপনারা যারা কর্মরত আছেন, আপনাদের কোনো কিছু প্রয়োজন ও সমস্যা হলে আমাকে জানাবেন, আমি আপনাদের পাশে আছি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইকবাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুছ ছোবাহান আখঞ্জি, যুগ্ম-সাধারণ স¤পাদক আমিনুল ইসলাম, যুবলীগের আহ্বায়ক হাফিজ উদ্দিন পলাশ, ছাত্রলীগ সভাপতি আবুল বাশার, ডা. মির্জা রিয়াদ হাসান, ডা. মৃত্যুঞ্জয় রায়, তানভীর আনসারী, ডা. সুমন বর্মণ, তৈয়বুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com