1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বর্ণাঢ্য আয়োজনে সুনামগঞ্জ২৪.কম-এর বর্ষপূর্তি উদযাপন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
অনলাইন নিউজ পোর্টাল সুনামগঞ্জ২৪.কম-এর প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে জেলা শিল্পকলা একাডেমির হাছনরাজা মিলনায়তনে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। তিনি তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তচিন্তায় বিশ্বাস করেন। এজন্য আজ দেশে প্রিন্ট ও টেলিভিশন মিডিয়ার এতো উপস্থিতি। এই সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নিতে গণমাধ্যমকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ, জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, ডিবিসি নিউজের সম্পাদক প্রণব সাহা, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, রেডক্রিসেন্ট সোসাইটি সুনামগঞ্জ জেলা ইউনিটের সাধারণ সম্পাদক অ্যাড. পীর মতিউর রহমান, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু।
সুনামগঞ্জ২৪.কম-এর প্রধান নির্বাহী ও জাতীয় শ্রমিক লীগের জেলা শাখার সভাপতি মো. সেলিম আহমেদের পরিচালনায় ও সুনামগঞ্জ ২৪.কম-এর সম্পাদকমণ্ডলীর সভাপতি প্রদীপ পাল নিতাইয়ের সভাপতিত্বে অনুষ্ঠানের আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সুনামগঞ্জ২৪.কম-এর প্রধান সম্পাদক মো. আমিনুল ইসলাম।
আলোচনা সভা শেষে মুক্তিযুদ্ধ বিষয়ক চিত্রাংকন, রচনা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া সাংস্কৃতিক সংগঠন নৃত্যাঙ্গন ও লোকদল শিল্পীগোষ্ঠীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগিতায় রানার্সআপ সতীশচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়কে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। পরে কেক কেটে সুনামগঞ্জ২৪.কম-এর প্রথম বর্ষপূর্তি উদযাপন করেন অতিথিসহ উপস্থিত সুধীজন।
এরপর অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সুনামগঞ্জ২৪.কম-এর ব্যবস্থাপনা সম্পাদক সৃজন মোহাম্মদ-এর সঞ্চালনায় অনুষ্ঠানে লোকগানে নৃত্য পরিবেশন করে নৃত্যাঙ্গন, ধামাইল নৃত্য পরিবেশন করে লোকদল শিল্পীগোষ্ঠী। এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন অ্যাড. দেবদাস চৌধুরী রঞ্জন, তুলিকা ঘোষ চৌধুরী, বাউল তছকির আলী, সোহেল রানা, অরুনিমা দাশ প্রমুখ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাবলিক প্রসিকিউটর ড. খায়রুল কবির রুমেন, বিশিষ্ট লেখক সুখেন্দু সেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ, জেলা কালচারাল অফিসার আহমেদ মঞ্জুরুল হক চৌধুরী পাভেল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার মনজুর আহমেদ, বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো. রুহুল আমিন, রুনা শাহীন আরা লেইস, শিক্ষক মো. জাকির হোসেন, শাহ আবু নাসের, মঞ্জু তালুকদার, জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি দে, সাধারণ স¤পাদক আশিকুর রহমান রিপন, মো. জাহাঙ্গীর আলম, তপন চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com