1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সহায়তা

  • আপডেট সময় বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র জাহিদ হাসানের চিকিৎসার জন্য অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুদানের চেক হস্তান্তর করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
জানাযায়, মেধাবী ছাত্র জাহিদ হাসানকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে নিয়ে আসার জন্য জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের প্রত্যক্ষ তত্ত্বাবধানে জেলা প্রশাসকের কার্যালয়, সকল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং অন্যান্য দপ্তরের সহযোগিতায় ৫ লক্ষ ৫০ হাজার টাকা অনুদান সংগ্রহ করা হয়।
অনুদানের চেক হস্তান্তরকালে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সফিউল আলম, পৌরসভার মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু তারেক প্রমুখ।
উল্লেখ্য, সুনামগঞ্জ সদর উপজেলা মাইজবাড়ি গ্রামের জাকির হোসেনের পুত্র জাহিদ হাসান দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে ভারত থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করছে। চিকিৎসকগণ তাকে নিয়মিতভাবে ভারতে গিয়ে চেকআপ করানোর পরামর্শ প্রদান করেছেন। তার উন্নত চিকিৎসার জন্য প্রায় ২০ লক্ষ টাকার প্রয়োজন। এ বিপুল পরিমাণ অর্থ তার দরিদ্র পিতামাতার পক্ষে সংস্থান করা সম্ভব নয় বিধায় জাহিদের চিকিৎসার জন্য মানবিক সহায়তার আবেদন জানিয়েছেন; যা জাতীয়, স্থানীয়, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া, ফেসবুক এবং অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যেই প্রচারিত হয়েছে। জাহিদের চিকিৎসায় প্রয়োজনীয় অর্থ সংগ্রহের জন্য সোনালী ব্যাংক লিমিটেড, সুনামগঞ্জ শাখায় “জাহিদের সহায়তা তহবিল” নামীয় একটি ব্যাংক হিসাব খোলা হয়েছে যার একাউন্ট নম্বর- ৫৯১০৫০১০২৯০২৬। অনুদানের চেক পেয়ে জাহিদ হাসান জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট সকলকে তার কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com