1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইউপি সদস্য মিনার উদ্দিন স্মরণে শোকসভা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ৩ বারের নির্বাচিত ইউপি সদস্য প্রয়াত মিনার উদ্দিন আহমদ স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মান্নারগাঁও ইউনিয়ন পরিষদ আয়োজিত এই শোকসভা সোমবার সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মো. আবু হেনা আজিজ।
ইউপি সচিব মৃণাল কান্তি দাশ ও ইউপি সদস্য দীপক দাশের যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ইউপি’র সাবেক প্যানেল চেয়ারম্যান মো. ইজ্জত আলী, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি সদস্য মো. আছদ্দর আলী, প্রয়াত মিনার উদ্দিনের বড়ভাই সাহার উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী মো. তাহের উদ্দিন, মজন্দর আলী, আলীম উদ্দিন, আঃ শহীদ, জলিল মিয়া, সাহাব উদ্দিন, ইউপি সদস্যা সুলতানা দিপু, নেহারুন নেছা, বীণা মালা, ইউপি সদস্য মোহাম্মদ আযাদ মিয়া, মো. দিলফর আলী, মো. তাজ উদ্দিন, অজিত চন্দ্র দাশ, আযাদ মিয়া, আশিক মিয়া প্রমুখ।
বক্তারা প্রয়াত ইউপি সদস্য মিনার উদ্দিন আহমদের স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। পরে দোয়া ও মিলাদ-মাহফিল পরিচালনা করেন আমবাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা মো. আব্দুর রউফ।
উল্লেখ্য, গত ২৮ মার্চ কিডনি সমস্যাজনিত রোগে ভোগে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইউপি সদস্য মিনার উদ্দিন আহমদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com