1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৫ দিন ধরে অন্ধকারে পল্লীবিদ্যুতের গ্রাহকরা

  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯

মো. শাহজাহান মিয়া ::
জগন্নাথপুরে একটানা ৫ দিন ধরে অন্ধকারে রয়েছেন পল্লী বিদ্যুতের গ্রাহকরা। যে কারণে গ্রাহকদের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। জানাগেছে, গত ১৪ এপ্রিল সকালে জগন্নাথপুরে কালবৈশাখি ঝড়ে শতাধিক কাঁচা ঘরবাড়ি বিধ্বস্তসহ বিদ্যুৎ লাইনের ব্যাপক ক্ষতি হয়। এরপর থেকে জগন্নাথপুরে পল্লী বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে। এদিকে, একটানা দীর্ঘ ৫দিন বিদ্যুৎ না থাকায় বিদ্যুৎ গ্রাহকরা নানা ভোগান্তির শিকার হচ্ছেন।
পল্লীবিদ্যুৎ গ্রাহক মনা মিয়া চৌধুরী, রাজিব চৌধুরী বাবু, ফরুক মিয়া ও নিকেশ বৈদ্যসহ আরো অনেকে বলেন, বিদ্যুৎ না থাকায় আমরা দীর্ঘ ৫ দিন ধরে অন্ধকারে রয়েছি। বিশেষ করে কোমলমতি শিশুদের লেখাপড়া ব্যাহত হচ্ছে। তারা আরো অভিযোগ করে বলেন, স্থানীয় বিদ্যুৎ অফিসে যোগাযোগ করা হলে কেউ ফোন ধরছেন না। যে কারণে আমরা জানতে পারছি না কবে বিদ্যুৎ আসবে, নাকি আসবে না।
এ ব্যাপারে জানতে চাইলে সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার অখিল কুমার সাহা বলেন, জগন্নাথপুরে ২ দিনের ঝড়ে ৩৪টি বিদ্যুতের খুঁটি পড়ে যাওয়ায় সাময়িকভাবে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। তবে লাইনে দ্রুত মেরামত কাজ চলছে। আশা করছি দুই-একদিনের মধ্যে লাইন চালু হয়ে যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com