1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুরে কীটনাশকযুক্ত মশারি বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুরে ফ্রেন্ডস ইন ভিলেজ ডেভেলপমেন্ট বাংলাদেশ (এফআইভিডিবি)’র উদ্যোগে কীটনাশকযুক্ত মশারি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার বাদাঘাট দক্ষিণ ইউপি কার্যালয় মিলনায়তনে ব্র্যাকের সহযোগিতায় ১২৭ জনের মাঝে ২৮০টি মশারি বিতরণ করা হয়। পর্যায়ক্রমে উপজেলার ৩ হাজার পরিবারকে ম্যালেরিয়া থেকে রক্ষা করা জন্য মশারি বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চৌধুরী জালাল উদ্দিন মোর্শেদ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাদাঘাট দক্ষিণ ইউপি চেয়ারম্যান এরশাদ আহমদ হৃদয়।
ম্যালেরিয়া নির্মূল কর্মসূচির উপজেলা ম্যানেজার আবুল কালাম আজাদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন পরিবার পরিকল্পনা বিভাগের ইউপি স্বাস্থ্য পরিদর্শক হারিছ উদ্দিন, স্বাস্থ্য সহকারি কল্পনা দাস, কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার রোকনুজ্জামান, এফআইভিডিবি’র প্রজেক্ট ম্যানেজার আরমান উল্লাহ, ব্র্যাক ম্যালেরিয়া নির্মূল কর্মসূচির জুনিয়র কোয়ালিটি কন্ট্রোলার ওমর কাইয়ুম, বিশ্বম্ভরপুর সাংবাদিক কল্যাণ ট্রাস্ট সভাপতি হাসান বশির প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com