সোমবার, ০৬ জুলাই ২০২০, ০৪:৫৫ পূর্বাহ্ন

Notice :

মতবিনিময় সভা : সদর হাসপাতালে জনবল সংকট নিরসন করা হবে

স্টাফ রিপোর্টার ::
জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ উপলক্ষে সুনামগঞ্জ সদর হাসপাতালে সেবাদাতা ও সেবাগ্রহিতাদের মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা ইপিআই ভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ। প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. দেবব্রত রায়। তিনি তাঁর বক্তব্যে বলেন, সুনামগঞ্জ সদর হাসপাতালে কর্তব্যরত সেবাপ্রদানকারীদের বিরুদ্ধে যেহেতু কোনো অভিযোগ পাওয়া যায়নি সেহেতু হাসপাতালে চিকিৎসক সংকট ও অন্যান্য শূন্যপদ পূরণের দাবি-দাওয়ার ব্যাপারে আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে নিরসনের চেষ্টা করবো।
মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সিভিল সার্জন বীর মুক্তিযোদ্ধা ডা. মো. আব্দুল হাকিম ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক মোহাম্মদ রফিকুল ইসলাম।
সুশীল সমাজের পক্ষে বক্তব্য রাখেন নাটাব সভাপতি ধূর্জটি কুমার বসু, শিক্ষাবিদ যোগেশ্বর দাশ, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নুরুর রব চৌধুরী, ডা. আশরাফুল হক ও সিলেট বিভাগের সহকারি নার্সিং পরিচালক ইলা রানী দেব।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জুবিলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. সাইফুল ইসলাম, শিক্ষক তাসনীম বেগম, সেবা তত্ত্বাবধায়ক শুক্লা কু-ু, সাংবাদিক মাসুম হেলাল, আব্দুল শহীদ প্রমুখ।
সভাটি সঞ্চালনা করেন সিভিল সার্জন অফিসের কোল্ড চেইন টেকনেশিয়ান মো. ফজলুল করিম। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. ফজলুল করিম ও গীতাপাঠ করেন শুক্লা কু-ু। এর আগে প্রধান অতিথি বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. দেবব্রত রায়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সদর হাসপাতালের চিকিৎসক ও সেবিকাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী