1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আইন পেশায় ৩০ বছর : অ্যাড. রবিউল লেইস রোকেসকে সম্মাননা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
আইন পেশায় ৩০ বছর পূর্ণ করায় সিনিয়র আইনজীবী ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি রবিউল লেইস রোকেসকে সম্মাননা প্রদান করেছে সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির স্টাডি সার্কেল। বুধবার দুপুরে আইনজীবী সমিতি ভবনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিনিয়র আইনজীবী ও স্টাডি সার্কেলের অন্যতম স্তম্ভ অ্যাড. শহীদুজ্জামান চৌধুরী।
অ্যাড. এনাম আহমদ-এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. চাঁন মিয়া, সাধারণ সম্পাদক সাহারুল ইসলাম, সিনিয়র আইনজীবী হুমায়ূন মঞ্জুর চৌধুরী, অ্যাড. বজলুল মজিদ চৌধুরী খসরু, অ্যাড. আবুল আজাদ, অ্যাড. কাউসার আলম, অ্যাড. মো. শামছুদ্দিন, অ্যাড. স্বপন কুমার দাস রায়, অ্যাড. সৈয়দ জিয়াউল ইসলাম, অ্যাড. তৈয়বুর রহমান বাবুল, অ্যাড. মো. আব্দুল হক প্রমুখ।
সম্মাননাপত্র উপস্থাপন করেন অ্যাড. মতিয়া বেগম।
বক্তারা অ্যাড. রবিউল লেইস রোকেসের ব্যক্তিগত জীবন ও আইন পেশায় তাঁর অতিবাহিত দীর্ঘ ৩০ বছরের কর্মকা-ের প্রতি আলোকপাত করেন। তারা বলেন, রবিউল লেইস রোকেস আইন পেশার উৎকর্ষ সাধনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। নবীন আইনজীবীগণের প্রশিক্ষণের জন্য ‘স্টাডি সার্কেল’ গড়ে তোলায় তাঁর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি সামর্থ্যহীন বিচারপ্রার্থীগণকে ন্যূনতম ফিতে, কোনো কোনো সময় বিনা ফি’তে আইনী পরামর্শ দিয়ে যাচ্ছেন। জেলা বারের নেতৃত্বে থাকাকালীন তিনি আইনজীবী সমিতিকে মর্যাদাপূর্ণ উচ্চ আসনে নিয়ে যাওয়ার জন্য কাজ করেছেন। বক্তাগণ আইন পেশায় ও ব্যক্তিগত জীবনে রবিউল লেইস রোকেসের আরো উৎকর্ষ ও দীর্ঘ জীবন কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com