বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ০৭:১৩ পূর্বাহ্ন

Notice :

উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : এমপি মিসবাহ

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুরে ৯ কোটি ৬৪ লাখ ৫৫ হাজার টাকা ব্যয়ে ৬টি সড়কের উন্নয়নকাজ করা হবে। বুধবার বিকেলে এসব উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ।
জানাযায়, ১ কোটি ১৩ লাখ ১০ হাজার টাকা ব্যয়ে বিশ্বম্ভরপুর উপজেলার মুল্লিকপুর-ডিবি কলেজ সড়ক, ১ কোটি ৭৩ লাখ ৬৭ হাজার টাকায় ব্যয়ে আরএইডি পোস্ট অফিস-মল্লিকপুর সড়ক, ৯৮ লাখ ৪২ হাজার টাকা ব্যয়ে বিশ্বম্ভরপুর-পলাশ সড়ক, ১ কোটি ৭২ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে রণবিদ্যা-রংপুর সড়ক, ৮৬ লাখ ৮৭ হাজার টাকা ব্যয়ে বিশ্বম্ভরপুর-কাটাখালী ও ধনপুর ভায়া ছাতাখলা সড়ক এবং ৩ কোটি ১৯ লাখ ৭৭ হাজার টাকা ব্যয়ে বিশ্বম্ভরপুর-শক্তিয়ারখলা সড়কের উন্নয়নকাজ হবে।
অপরদিকে, বিশ্বম্ভরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল থেকে ১০ জন উপকারভোগীর মধ্যে চেক বিতরণ ও দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের দুর্গাপুর গ্রামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় যোগ দেন সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ যে উন্নয়নের মহাসড়কে যাত্রা শুরু করেছে। এই যাত্রায় উন্নয়নের সহযোগী হিসেবে সুনামগঞ্জ সদর-বিশ্বম্ভরপুর এগিয়ে যাবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে ¯েœহ করেন। তাঁর ¯েœহ-ভালোবাসাকে কাজে লাগিয়ে নির্বাচনী আসনের উন্নয়ন করে যাব। বিশ্বম্ভরপুর দীর্ঘদিন ধরে উন্নয়নের দিক দিয়ে পিছিয়ে ছিল। আমার সময়ে রাস্তাঘাট, শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎসহ সকল দিকে দিয়ে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। আগামী সময়ের মধ্যে আমার নির্বাচনী এলাকাকে উন্নয়নের অন্যমাত্রায় নিয়ে যাওয়া হবে। আর এই উন্নয়ন অগ্রযাত্রায় সাধারণ মানুষের একজন কর্মী হিসেবে কাজ করে যাবে।
পৃথক পৃথক সড়কের ভিত্তিপ্রস্তরের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাস, ওসি মাহবুবুর রহমান, উপজেলা এলজিইডি’র সহকারি প্রকৌশলী ফজলুর রহমান তালুকদার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজুদ আলী খান, সাবেক ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার, পলাশ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাইয়ূম মাস্টার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আফতাব উদ্দিন, হাজী নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা চান মিয়া, ধনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল আলম তালুকদার, দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এরশাদ আহমদ, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, হাবিলদার মুরশেদ, যুবলীগ নেতা এমদাদ, কালী কুমার, জাপা নেতা সাজ্জাদুর রহমান, আওয়ামী লীগ নেতা মরম আলী, বেনজির মানিক, স্বপন কুমার, হিফজুর আহমদ, হোসেন আহমদ, বুলবুল মিয়া, যুবলীগ নেতা আনোয়ার হোসেন খোকন, তানভীর আহমদ, নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী