1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

২১ এপ্রিল ধান কাটা উৎসব

  • আপডেট সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
আগামী ২১ এপ্রিল সুনামগঞ্জ জেলায় একযোগে ধান কাটা উৎসব অনুষ্ঠিত হবে। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ফসল কর্তন, ধানের ন্যায্য মূল্য নিশ্চিতকরণ এবং কৃষি উৎপাদনে ছোট ছোট খাল খনন বিষয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া হাওর এলাকায় ধান কাটার শ্রমিক সংকট দেখা দেওয়ায় আগামী ৫ মে পর্যন্ত বালু-পাথর শ্রমিকদের হাওরে ধান কাটতে আহ্বান জানানো হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা ও গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।
সভা সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম। সভা শেষে উপজেলা পর্যায়ে বিজ্ঞান সেমিনার ও কুইজ প্রতিযোগিতা ২০১৯ এ সেরা আয়োজক হিসেবে দিরাই উপজেলার উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলামকে সুনামগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com