1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে গৃহকর্মীর লাশ উদ্ধার

  • আপডেট সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে রাফছান মিয়া (১২) নামে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে জগন্নাথপুর পৌর এলাকার লুদরপুর গ্রামের হারুন মিয়ার ছেলে।
স্থানীয়রা জানান, লুদরপুর গ্রামের মনু মেম্বারের বাড়িতে কাজ করতো রাফছান ও রাকিব। সোমবার রাতে তারা বাড়ির একটি ঘরে ঘুমিয়ে পড়ে। মঙ্গলবার তারা ঘুম থেকে জেগে না ওঠায় বাড়ির লোকজনের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। এক পর্যায়ে দরজা ভেঙে তাদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক রাফছানকে মৃত ঘোষণা করেন এবং রাকিবকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
স্থানীয়রা বলেন, দুই কিশোর যে ঘরে ঘুমে ছিল, সে ঘরে রাতে জেনারেটর চলছিল। সেই সাথে ঘরের দরজা জানালা বন্ধ ছিল। জেনাটরের ধোয়ায় শ্বাসরোধ হয়ে তারা অচেতন হয়েছিল বলে ধারণা করা হচ্ছে।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শায়খুল ইসলাম বলেন, কোন প্রকার ধোয়ার কারণে শ্বাসরোধ হয়ে একজনের মৃত্যু ও আরেকজন আহত হয়েছে।
জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, দরজা-জানালা বন্ধ থাকা ঘরে জেনারেটরের ধোয়ায় শ্বাসরোধ হয়ে রাফছানের মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এরপরও আর কোন রহস্য আছে কিনা এ বিষয়ে নিবিড় তদন্ত চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com