1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

উপজেলা পরিষদ নির্বাচন : স্থগিত ৫ কেন্দ্রে ভোট গ্রহণ আজ

  • আপডেট সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
উপজেলা পরিষদ নির্বাচনে স্থগিত হওয়া দুই উপজেলার ৫ কেন্দ্রে আজ বুধবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আজ সুনামগঞ্জ সদরের দুই কেন্দ্র তেঘরিয়া মাদ্রাসা ও বড়পাড়া আব্দুর রহমান পৌর প্রাথমিক বিদ্যালয় এবং শাল্লা উপজেলার ইয়ারাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং আনন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, গত ১০ মার্চ সুনামগঞ্জের ৯টি উপজেলায় নির্বাচন চলাকালে শাল্লা উপজেলার ইয়ারাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, আনন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সুনামগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া মাদ্রাসা ও বড়পাড়া আব্দুর রহমান পৌর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি হলে কেন্দ্রগুলোকে বন্ধ ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা। আজ ১৭ এপ্রিল শাল্লার ৩টি কেন্দ্রে সকল পদে নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সুনামগঞ্জ সদর উপজেলার ২টি কেন্দ্রে শুধুমাত্র মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com