শনিবার, ০৬ জুন ২০২০, ১২:২৫ পূর্বাহ্ন

Notice :

সুনামগঞ্জ আসছেন দুদক সচিব মুহাম্মদ দিলোয়ার বখত

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ আসছেন দুর্নীতি দমন কমিশনের সচিব মুহাম্মদ দিলোয়ার বখত। আগামী শনিবার (২০ এপ্রিল) সকালে তিনি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করবেন। সিলেট পৌঁছে তিনি সুনামগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হবেন। ওইদিন বিকেল ৪টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় প্রশাসন, শিক্ষা বিভাগের কর্মকর্তা ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাথে দুর্নীতি প্রতিরোধ কমিটি, সততা সংঘ ও সততা স্টোরের বিষয়ে মতবিনিময় সভায় মিলিত হবেন। সন্ধ্যায় সুনামগঞ্জ হতে সিলেট সার্কিট হাউজের উদ্দেশ্যে যাত্রা করবেন। পরদিন রোববার সকালে শ্রেষ্ঠ জেলা-উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান শেষে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।
উল্লেখ্য, মুহাম্মদ দিলোয়ার বখত সুনামগঞ্জ শহরের উত্তর আরপিননগরে ১৯৬১ সালে জন্মগ্রহণ করেন। ১৯৮৬ সালে তিনি চাকরিতে যোগদান করেন। প্রথমে তিনি নেত্রকোণা কালেক্টরেট-এ যোগদান করেন। এরপর তিনি বাঞ্চারামপুর, ব্রাহ্মণবাড়িয়া, ভাঙ্গা ও ফরিদপুর উপজেলা নির্বাহী অফিসার, চট্টগ্রাম ওয়াসার সদস্য, মাগুরা ও রাজশাহীর জেলা প্রশাসক, রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার ও ¯পার্সো চেয়ারম্যান হিসেবে কর্মরত ছিলেন। এরপর তিনি মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব ও অতিরিক্ত সচিব হিসেবে নিয়োগ পান।
মুহাম্মদ দিলোয়ার বখত সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সঙ্গে এসএসসি পাস করেন। শিক্ষাজীবনের ধারাবাহিকতায় তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (সম্মান) ও ফলিত পদার্থ বিদ্যা ও ইলেক্ট্রনিক্স-এ এমএসসি পাস করেন। তিনি সুনামগঞ্জ শহরের উত্তর আরপিন নগরের মরহুম গজনফর আলী ও মরহুমা রহিমুন্নেছা খাতুন-এর ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী