শনিবার, ০৬ জুন ২০২০, ১২:২৭ পূর্বাহ্ন

Notice :

শপথ নিলেন ৮ উপজেলা পরিষদ চেয়ারম্যান


স্টাফ রিপোর্টার ::

শপথ নিয়েছেন জেলার ৮ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা। মঙ্গলবার সকালে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তাদের শপথবাক্য পাঠ করান সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী। শপথগ্রহণকারী চেয়ারম্যানবৃন্দ হলেন- সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল, ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফজলুর রহমান, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল, ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, দিরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম চৌধুরী, দোয়ারাবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. আব্দুর রহিম, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সফর উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফারুক আহমেদ। এছাড়াও তিনটি কেন্দ্রে নির্বাচন স্থগিত থাকায় শাল্লা উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এবং দুটি কেন্দ্রে নির্বাচন স্থগিত থাকায় সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শপথ নিতে পারেননি।
শপথগ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যানদের পক্ষে বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল। শপথগ্রহণ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক স¤পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শপথ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, সুনামঞ্জ সদর উপজেলা থেকে আমি এবার নির্বাচিত হয়েছি। আপনারা জানেন, যে বিগত ২০ বছর যাবৎ সুনামঞ্জ সদর উপজেলায় বিনএপি’র প্রার্থী বিজয়ী হয়ে আসছিল। এবারই প্রথম আমি আওয়ামী লীগের প্রার্থী হয়ে বিপুল ভোটে জয় লাভ করেছি। গত ১০ বছর বাংলাদেশে যত উন্নয়ন হয়েছে সে উন্নয়ন থেকে আমরা সুনামঞ্জ সদর উপজেলা বঞ্চিত ছিলাম। আমি প্রথমেই সুনামঞ্জ সদর উপজেলার যে ৯টি ইউনিয়ন আছে সে ইউনিয়নের সাথে আমাদের শহরের যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন করবো। তিনি আরো বলেন, শিক্ষা, স্বাস্থ্যসহ বিভিন্ন ক্ষেত্রে সুনামগঞ্জ সদর উপজেলা সমস্যায় জর্জরিত। আমি সুনামগঞ্জ সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়তে চাই।
অন্যদিকে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল বলেন, তাহিরপুর উপজেলার মানুষ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। এজন্য আমি তাহিরপুর উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে আমার স্বপ্ন তাহিরপুর উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করা। এটি বাস্তবায়নের লক্ষ্যে সততা এবং নিষ্ঠার সঙ্গে কাজ করে যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী