1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাপলা চত্বর উদ্বোধন করলেন মেয়র নাদের বখত

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সরকারি জুবিলী স্কুলের পুকুর লাগোয়া শাপল চত্বর শহরের বিনোদন পিয়াসীদের জন্য দুই দশক আগে নির্মিত হয়েছিল। কিন্তু নির্মাণের পরই জনগণের বদলে এক দুইজন ব্যক্তি বিশেষ কাজে এটি ব্যবহার করেন। ব্যক্তি পর্যায়ে নার্সারিও করা হয় জনগণের এই স্থানটিতে। তাছাড়া দীর্ঘদিন কোন সংস্কার না করায় সৌন্দর্য্য হারিয়ে শ্রীহীন হয়ে পড়েছিল শাপলা চত্বরটি।
বাংলা নববর্ষ ১৪২৬ বঙ্গাব্দের প্রথমদিন সংস্কার ও সম্প্রসারণ করে নতুন করে একটি মিনি পার্ক রূপে শাপলা চত্বরটি উদ্বোধন করেছেন সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত। রোববার দুপুরে তিনি আনুষ্ঠানিকভাবে বর্ধিত ও সংস্কারকৃত শাপলা চত্বরটি দৃষ্টিনন্দনরূপ দিয়ে উদ্বোধন করেন। শাপলা চত্বরের শ্রীবর্ধনের পরই সৌন্দর্য্য পিয়াসীদের দৃষ্টি কেড়েছে। শহরের প্রাণকেন্দ্রে সময় কাটাতে ছুটে আসছেন অনেকে। আয়ূব বখত জগলুলের রিভারভিউ-এর মতো এই চত্বরটিও মানুষকে আনন্দে দোলা দিবে বলে মনে করা হচ্ছে। উদ্বোধনের পরপরই এখানে সৌন্দর্য্য পিয়াসী মানুষের ভিড় দেখা গেছে। বিশেষ করে রাতে লাল নীল আলোয় অন্যরকম রূপ নিচ্ছে চত্বরটি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com