,

Notice :

হালুয়ারঘাট ও ধারারগাঁও সেতু নির্মাণ হবে : এমপি মিসবাহ

স্টাফ রিপোর্টার ::
বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, সুরমা নদীর ওপর হালুয়ারঘাট ও ধারারগাঁও সেতু নির্মাণ হবে। সেতুটি নির্মাণ বিষয়টি সংসদে অনেকবার উপস্থাপন করেছি এবং এর অনেক অগ্রগতি হয়েছে। আমি আশাবাদি আমার সময়কালেই এই স্বপ্নের সেতু নির্মাণকাজ শুরু হবে।
সোমবার বিকেলে সুরমা ইউনিয়নের নলুয়া ও বাণীপুর গ্রামে বিদ্যুতায়ন উদ্বোধনের আগে নলুয়া ও বাণীপুর গ্রামবাসীর আয়োজনে একটি আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আপনারা যখন শুনেছেন আমি ভারত থেকে এসে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছি তখন আপনারা সবাই আমার জন্য দোয়া করেছেন। আপনাদের দোয়া ও সৃষ্টিকর্তার কৃপায় আমি আবার আপনাদের মাঝে ফিরে এসেছি। আমি সত্যি খুব ভাগ্যবান যে আপনারা আমাকে এতো ভালবাসেন।
তিনি আরো বলেন, আমি সংসদ সদস্য হওয়ার পর প্রতিশ্রুতি দিয়েছিলাম এই সুরমা ইউনিয়নকে শতভাগ বিদ্যুতায়ন করবো। আমি আমার দেওয়া প্রতিশ্রুতি রেখেছি।
গ্রামের মুরুব্বি ক্বারী আব্দুল জব্বারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি রশিদ আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম, ইউপি মেম্বার আব্দুল হাই, সমাজসেবক জামাল মিয়া প্রমুখ।
আলোচনা সভা শেষে সুরমা ইউনিয়নের নলুয়া ও বাণীপুর গ্রামে বিদ্যুতায়ন উদ্বোধন করেন এমপি মিসবাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী