1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশা উপজেলা পরিষদ এলাকা : ৯ দিন ধরে পানির পাম্প বিকল

  • আপডেট সময় রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলা পরিষদ এলাকায় থাকা সরকারি একমাত্র পানির পাম্পটি গত ৯ দিন ধরে বিকল অবস্থায় পড়ে আছে। পানি সরবরাহ বন্ধ থাকায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মরত কর্মকর্তা-কর্মচারী ও কোয়ার্টারগুলোতে বসবাসরত পরিবারগুলোকে পানির অভাবে সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে।
উপজেলা প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাম্পটির ফিল্টার গত এক সপ্তাহেরও বেশি সময় ধরে অকেজো অবস্থায় পড়ে রয়েছে। স্থানীয়ভাবে এটি মেরামতের চেষ্টা করলেও কোনো লাভ হয়নি। এ অবস্থায় উপজেলা প্রশাসনের বিভিন্ন সরকারি অফিস, কোয়ার্টার, উপজেলা অফিসার্স ক্লাব, ডরমেটরি ভবন, নন গেজেটেড কর্মচারী ক্লাবসহ উপজেলা পরিষদ এলাকায় থাকা অন্যান্য ভবনগুলোতে পানি সরবরাহ বন্ধ হয়ে যায়। ফলে পরিষদ এলাকায় বসবাসরত মানুষজনকে নিরুপায় হয়ে পুকুর ও নলকূপ থেকে পানি সংগ্রহ করে প্রয়োজনীয় কাজ করতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে।
স্থানীয় সরকার প্রকৌশল অধিপ্তরের (এলজিইডির) উপজেলা কার্যালয়ের তড়িৎবিদ পদে কর্মরত খাইরুল ইসলাম বলেন, গত ৪ এপ্রিল সকাল থেকে এই পাম্পটির ফিল্টার অকেজো হয়ে গেছে। পাম্পটিও ত্রুটিযুক্ত। এটি কোনো অবস্থাতেই মেরামতযোগ্য নয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ওবায়দুর রহমান বলেন, একমাত্র পানির পাম্পটি বিকল হয়ে যাওয়ায় উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীসহ কোয়ার্টারে বসবাসরত মানুষজন পানির অভাবে সীমাহীন দুর্ভোগ পোহচ্ছেন। পানির স্তর নিচে নেমে যাওয়ায় ও পাম্পটির ফিল্টার অকেজো হয়ে যাওয়ায় নতুন করে এটি নির্মাণ করতে হবে। পানির সমস্যা সমাধানে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com