1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কুচকাওয়াজ, শিশু-কিশোর সমাবেশ ও সালাম গ্রহণের সময় পরিবর্তন

  • আপডেট সময় সোমবার, ২৫ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসকের উদ্যোগে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শিশু-কিশোর সমাবেশ উদ্বোধন ও সালাম গ্রহণের সময় পরিবর্তন করা হয়েছে। রোববার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সকল শিক্ষা প্রতিষ্ঠানে স্ট্যান্ডসহ জাতীয় পতাকা হস্তান্তর বিষয়ক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত জেলা প্রশাসক প্রদীপ সিংহ।
তিনি বলেন, প্রথম সময়ানুযায়ী কুচকাওয়াজ, শিশু-কিশোর সমাবেশে উদ্বোধন ও সালাম গ্রহণের সময় সকাল ৮টা ৩০মিনিট হলেও রোববার মন্ত্রণালয় প্রেরিত চিঠিতে উল্লেখ করা হয় ২৬ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহান স্বাধীনতা দিবসের কার্যক্রম জাতীয় সংগীতের মাধ্যমে শুরু করবেন। তাই সকল জেলায় সকাল ৮টায় একযোগে জাতীয় সংগীতের মাধ্যমে স্বাধীনতা দিবসের কার্যক্রম শুরু করা হবে।
পরে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, আমরা ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে অনুষ্ঠিতব্য কুচকাওয়াজ, শিশু-কিশোর সমাবেশ উদ্বোধন ও সালাম গ্রহণের সময় পরিবর্তন করা হয়েছে। এজন্য সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে বড় দুইটি টিভি স্ক্রিনের ব্যবস্থা করা হবে। সকাল ৮টায় একযোগে জাতীয় সংগীত পরিবেশনার মাধ্যমে মহান স্বাধীনতা দিবসের কার্যক্রম শুরু হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com