বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১২:৪১ পূর্বাহ্ন

Notice :

যুক্তরাষ্ট্র যাচ্ছেন আ.লীগ সভাপতি মতিউর রহমান : গঠনতন্ত্র অনুযায়ী চলবে দলের কার্যক্রম

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মতিউর রহমান যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন। আগামী ২৫ মার্চ তার বিদেশ সফর উপলক্ষে শনিবার দুপুরে রাজধানী ঢাকার ধানমন্ডিস্থ জিনজিয়ান রেস্টুরেন্টে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়। এ সময় মতিউর রহমান জেলার সাম্প্রতিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন এবং তাঁর অনুপস্থিতিতে গঠনতন্ত্র মোতাবেক জেলা আ.লীগের কার্যক্রম চলবে বলে জানান।
জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, কমিটির সদস্য ও সুনামগঞ্জ-২ আসনের সাংসদ ড. জয়া সেনগুপ্তা, কমিটির সহ-সভাপতি সিদ্দিক আহমেদ, সহ-সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ড. খায়রুল কবির রুমেন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নান্টু রায়, সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট শামছুন নাহার বেগম (শাহানা রব্বানী), সদস্য রেজাউল আলম নিক্কু, হাজী আবুল কালাম, এ.বি.এম ফজলুল করিম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অভিজিৎ চৌধুরী বিজিত, সদস্য ফজলুল কবির তুহিন, কোষাধ্যক্ষ ইশতিয়াক আহমদ শামীম, ধর্ম বিষয়ক সম্পাদক মফিজুল হক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আবুল কালাম চৌধুরী, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আজাদ রোমান, সদস্য অ্যাডভোকেট মলয় চক্রবর্তী রাজু, অ্যাড. হাসান মাহবুব সাদী, আতিকুল ইসলাম আতিক, মোতাহার হোসেন আখঞ্জি শামীম, আবু সাদাৎ মোহাম্মদ লাহীন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান, সদস্য মশিহুর রহমান জুয়েল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম সাবেরীন সাবু, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুন রশিদ, সদস্য তৈয়ব মিয়া কামালী, ইয়ামিন আজমান চৌধুরী, তারিক হাসান দাউদ পীর, মাহতাবুল হাসান, সদস্য ও তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর।
সভাপতির বক্তব্যে মতিউর রহমান সুনামগঞ্জের সাম্প্রতিক আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন এবং সুনামগঞ্জের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সমন্বয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতিসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য কাজ করার আহ্বান জানান।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন তার বক্তব্যে সভায় উপস্থিত নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমানের যুক্তরাষ্ট্রের সংক্ষিপ্ত সফর সফল ও সুন্দরভাবে স¤পন্ন করে তিনি যেন সুস্থ শরীরে দেশে ফিরে আসেন সেই প্রত্যাশা করি।
এদিকে শনিবার সন্ধ্যায় জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান দৈনিক সুনামকণ্ঠকে জানান, জেলা আওয়ামী লীগের বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জেলার সাম্প্রতিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করা হয় এবং সার্বিক পরিস্থিতি উন্নতির জন্য জেলার সংসদ সদস্যের ঐক্যবদ্ধভাবে কাজ করতে বলা হয়েছে। তাছাড়া আমার অনুপস্থিতিতে গঠনতন্ত্র অনুযায়ী দলের কার্যক্রম পরিচালিত হবে বলে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী