1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মুসলিম লীগের মতো বিলীন হয়ে যাবে বিএনপি : মোহাম্মদ নাসিম

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচিত সংসদ সদস্যদের সংসদে আসার আহ্বান জানিয়ে বলেছেন, সময় ফুরিয়ে যাচ্ছে, সংসদে আসুন। উপজেলা পরিষদ নির্বাচনে কেন অংশ নিচ্ছেন না? এভাবে বর্জনের ধারা অব্যাহত রাখলে মুসলিম লীগের মতো বিলীন হয়ে যাবে বিএনপি।
সোমবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, বিরোধী দলবিহীন বাংলাদেশ আমরা চাই না। আপনাদের গলায় শক্তি থাকলে আট জনের কণ্ঠস্বর ৮০ জনের মতো কাজ করবে।
মোহাম্মদ নাসিম বলেন, কেউই ভুল-ত্রুটির ঊর্ধ্বে নন। সরকারের ভুল-ত্রুটি ধরিয়ে দেওয়া বিরোধী দলের দায়িত্ব। বঙ্গবন্ধু, জাতীয় চার নেতা ও একাত্তরের শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সাহসী নেতৃত্বের কারণেই একাত্তর ও পঁচাত্তরের ঘাতকদের বিচার হয়েছে। আগামী বছর বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী ব্যাপকভাবে পালন করা হবে। দেশ-বিদেশের বিশিষ্ট ব্যক্তি, সাবেক রাষ্ট্রনায়ক – যারা বঙ্গবন্ধুর স¤পর্কে জানেন, তাদের এদেশে বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকীর অনুষ্ঠানে আনা হবে।
তিনি বলেন, বঙ্গবন্ধু মানুষের হৃদয়ে আছেন। কিন্তু দুঃখ লাগে বঙ্গবন্ধুকে যেদিন নির্মমভাবে সপরিবারে হত্যা করা হয়, সেই ১৫ আগস্টে ভুয়া জন্মদিনের নামে কেক কেটে আনন্দ-উল্লাস করেন খালেদা জিয়া ও তার দল। তারা ক্ষমতায় থাকাকালে ১৫ আগস্টের অনুষ্ঠানই আমরা করতে পারতাম না। এমনকি বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ বাজানো নিষিদ্ধ ছিল। বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠানেও বাধা দিতো। এসব কর্মকা-ের কারণেই আজকে তাদের এই করুণ পরিণতি। তবে তারা আর কোনোদিন সেই আগের অবস্থায় ফিরে আসতে পারবে না।
মোহাম্মদ নাসিম বলেন, অসাম্প্রদায়িক, শোষণমুক্ত বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দল ঐক্যবদ্ধ আছে এবং ভবিষ্যতেও থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com