1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

এমপি মিসবাহ’র সুস্থতা কামনায় দোয়া

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এবং কর্নিকার মুক্ত স্কাউটস গ্রুপের উপদেষ্টা অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ’র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে সুনামগঞ্জ কর্নিকার মুক্ত স্কাউটস গ্রুপের আয়োজনে ও বাংলাদেশ শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও কর্নিকার মুক্ত স্কাউটস দলের সভাপতি মো. রুহুল আমিনের সহযোগিতায় শহরের শিল্পকলা একাডেমির আব্দুল হাই মিলনায়তনে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ কর্নিকার মুক্ত স্কাউটস গ্রুপের সাধারণ সম্পাদক মো. বুরহান উদ্দিন, বাংলাদেশ শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও কর্নিকার মুক্ত স্কাউটস দলের সভাপতি মো. রুহুল আমিন, জেলা শিক্ষক ফোরামের সাংগঠনিক সম্পাদক শেখ নজরুল ইসলাম, জেলা শিক্ষক ফোরামের তথ্য ও প্রচার সম্পাদক ফারুক আহমদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন, জয়নগর বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, এইচএমপি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মোতালেব, আব্দুস সালাম মাহবুব, দৈনিক আলোকিত সুনামগঞ্জে স্টাফ রিপোর্টার লিপসন আহমেদ, দুর্জয় দত্ত পুরকায়স্থ, জাকারিয়া ইমন, আহমেদ নাফিস নোমান, সাইফ আনোয়ার ফাহিম, অমিত দাশগুপ্ত, মো. সাইফুল ইসলাম, আল-হাবিব, জোসেফ আহমেদ পাপ্পু, মো. সাকিব প্রমুখ। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা আতাউর রহমান লস্কর।
উল্লেখ্য, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ সোমবার ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে বর্তমানে ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com