1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নিউজিল্যান্ডের মসজিদে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সভা

  • আপডেট সময় সোমবার, ১৮ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
নিউজিল্যান্ডের দুটি মসজিদে সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও নিহতদের স্মরণে সভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কাজী শফিক হজ গ্রুপের উদ্যোগে রোববার কাজী শফিক হজ গ্রুপ কার্যালয়ে এ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ কামাল হোসেনের সভাপতিত্বে এবং কাজী শফিক হজ গ্রুপের পরিচালক কাজী মোহাম্মদ শফিকুল ইসলামের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সৎপুর কামিল মাদরাসার মুহাদ্দিস মো. আবুল খয়ের মোহাম্মদ নোমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সুপার কাজী আলহাজ মাওলানা শাহেদ আলী, মু. সিরাজুল হক ওলি, খালেকাবাদ জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ আতাউর রহমান লস্কর, এইচএমপি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা শামসুল হুদা, আলহাজ শাহ আলম, আলহাজ মুজিবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল হক, আজম আব্দুল গাফ্ফার, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক নূরে আলম ও লন্ডনপ্রবাসী আশরাফুল ইসলাম বাবুল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মো. চান মিয়া, মো. আব্দুর রউফ, হাফিজ মো. ইলিয়াছ উদ্দিন, ইমাম ও হাফিজ হারুন-অর-রশিদ, কাজী মমিনুল ইসলাম, আলহাজ সাজুল মিয়া, আলহাজ আব্দুল আমিন চৌধুরী, কাজী মাহবুবুল ইসলাম, সেলিম আহমদ মুরাদ প্রমুখ।
বক্তারা, নিউজল্যান্ডের মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নিহতদের রুহের মাগফেরাত কামনা করেন। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাসুম বিল্লাহ রায়হান। পরে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া-মাহফিল পরিচালনা করেন মুহাদ্দিস আবুল খয়ের মোহাম্মদ নোমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com