1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আদর্শ শিক্ষা নিকেতনে পুরস্কার বিতরণ

  • আপডেট সময় রবিবার, ১৭ মার্চ, ২০১৯

দিরাই প্রতিনিধি ::
দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া বলেছেন, দিরাই পৌরসভা কর্তৃক পরিচালিত আদর্শ শিক্ষা নিকেতন কোমলমতি শিক্ষার্থীদের মেধা বিকাশে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। একটি শিশুর দৈহিক ও মানসিক বিকাশ সাধিত হওয়ার একটি অন্যতম মাধ্যম হলো ক্রীড়া ও সংস্কৃতির চর্চা। তাই লেখাপড়ার পাশাপাশি কোমলমতি শিক্ষার্থীদের ক্রীড়া ও সংস্কৃতির অনুশীলন করতে হবে। আমাদের এলাকার ঐতিহ্য সুস্থ বিনোদন, সংস্কৃতিচর্চাও খেলাধুলা যেন হারিয়ে না যায়, সেদিকে অভিভাবক ও শিক্ষকদের লক্ষ রাখতে হবে।
শনিবার দুপুরে দিরাই পৌর শহরের উপজেলা রোডস্থ আদর্শ শিক্ষা নিকেতন প্রাঙ্গণে শিক্ষা নিকেতনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র এসব কথা বলেন।
বিদ্যালয়ের প্রিন্সিপাল সুলতানা রাজিয়ার সভাপতিত্বে ও শিক্ষক আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজদ্দৌলা, অ্যাডভোকেট সোহেল আহমদ, প্রবীণ শিক্ষক আব্দুল মতিন সর্দার।
বক্তব্য রাখেন পৌরসভার প্রধান সহকারী এসএম মহিবুর রহমান, হিসাবরক্ষক আশীষ রায় প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com