1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আ.লীগ নেতাকর্মীদের সাথে পরিকল্পনামন্ত্রীর মতবিনিময়

  • আপডেট সময় রবিবার, ১৭ মার্চ, ২০১৯

দ.সুনামগঞ্জ প্রতিনিধি ::
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও উপজেলা পরিষদ নির্বাচনে জনরায়ে আওয়ামী লীগ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। সাংগঠনিক দক্ষতা, শক্তি ও সামর্থ্য দিয়ে দলীয় নেতাকর্মীরা আওয়ামী লীগের বিজয়কে সুনিশ্চিত করেছেন। দেশের উন্নয়নের স্বার্থে তিনি সবাইকে দলমতের ঊর্ধ্বে গিয়ে কাজ করতে হবে।
শনিবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ পরিকল্পনামন্ত্রীর বাসভবনে উপস্থিত আ.লীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন।
মন্ত্রী আরো বলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এক এবং অভিন্ন। আগামী অল্প দিনের মধ্যেই উপজেলা আওয়ামী লীগের একটি নতুন কমিটি ঘোষণা করা হবে। পরবর্তীতে উপজেলার ৮টি ইউনিয়নে আওয়ামী লীগের ইউনিয়ন কমিটি গঠন করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী আব্দুল হেকিম, সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান, সহ সভাপতি হাজী তহুর আলী, মাওলানা আব্দুল কাইয়ূম, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান মো. আক্তার হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, তেরাব আলী, আসাদুর রহমান আসাদ, উপজেলা যুবলীগ সহ সভাপতি রাজা মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা শহীদ মিয়া, জাহাঙ্গীর আলম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com