1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

উপজেলা নির্বাহী কর্মকর্তার অপসারণ দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় বুধবার, ১৩ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলা এলজিইডির প্রকৌশলী মহিউদ্দিনকে স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার জসিম উদ্দিন কর্তৃক হাতকড়া পরানোর ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন সুনামগঞ্জ জেলা এলজিইডি’র কর্মকর্তা ও কর্মচারীগণ। মঙ্গলবার সকালে মল্লিকপুরস্থ এলজিইডি ভবনের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা এলজিইডির সিনিয়র সহকারি প্রকৌশলী আনোয়ার হোসেন, সংহতি জানিয়ে মানববন্ধনে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আবিল আয়াম, জেলা বিএডিসির সহকারি প্রকৌশলী খালিকুজ্জামান কল্লোল।
আরও বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা এলজিইডি’র সহকারি প্রকৌশলী আরিফুল ইসলাম, সদর উপজেলা এলজিইডির প্রকৌশলী আনোয়ার হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা এলজিইডির প্রকৌশলী শামীম হাসান, দোয়ারাবাজার উপজেলা এলজিইডির প্রকৌশলী হরিজিত সরকার, তাহিরপুর উপজেলা এলজিইডির প্রকৌশলী মো. সাইদুল্লাহ, শাল্লা উপজেলা এলজিইডির প্রকৌশলী মাহমুদুর রহমান, হিলিপ প্রকল্পের জেলা সমন্বয়কারী বুলবুল আহমেদ, জেলা এলজিইডি’র উচ্চমান সহকারি মো. সিদ্দিকুর প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, এলজিইডির উপজেলা প্রকৌশলী প্রথম শ্রেণির একজন সরকারি কর্মকর্তা। আদালতে অভিযুক্ত হওয়ার আগে ও কর্তৃপক্ষের অনুমিত ছাড়া সরকারি কর্মকর্তাকে গ্রেফতারের বিধান না থাকলেও বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ক্ষমতার অপব্যবহার করে আইন অমান্য করে উপজেলা প্রকৌশলীকে হাতকড়া পরিয়েছেন। অনিয়ম-দুর্নীতিতে সহযোগিতা না করায় পুলিশ ডেকে নিয়ে উপজেলা প্রকৌশলীকে হাতকড়া পরান উপজেলা নির্বাহী অফিসার। বক্তারা উপজেলা নির্বাহী অফিসারের অন্যায় কাজের প্রতিবাদ জানিয়ে তার শাস্তির দাবি করেন।
প্রসঙ্গত, গত ৬ মার্চ সকাল ১১টায় বাহুবল স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার জসিম উদ্দিন পুলিশ ডেকে নিয়ে উপজেলা এলজিইডির প্রকৌশলী মহিউদ্দিনকে হাতকড়া পরান। এঘটনায় এলজিইডির কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com