1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাত্র ইউনিয়নের মিছিলে হামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট সময় বুধবার, ১৩ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
ডাকসু’র ‘ভোট ডাকাতি’র নির্বাচনের প্রতিবাদে ও সুনামগঞ্জ জেলা ছাত্র ইউনিয়নের মশাল মিছিলে হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের আলফাত স্কয়ারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি দুর্যোধন দাস দুর্জয়ের সভাপতিত্বে ও সহ-সাধারণ স¤পাদক নিমাই সরকারের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ স¤পাদক অ্যাডভোকেট এনাম আহমদ, গণতান্ত্রিক আইনজীবী সমিতি সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ স¤পাদক অ্যাডভোকেট রুহুল তুহিন, জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ স¤পাদক আসাদ মনি, সাংগঠনিক স¤পাদক পাপ্পু সরকার, সাংস্কৃতিক স¤পাদক ছায়াদ হোসেন সবুজ, কলেজ ছাত্র ইউনিয়নের সভাপতি মনির হোসেন দুর্জয়, সহ-সভাপতি বিমান দাস রাজিব, শিক্ষা ও গবেষণা স¤পাদক সানন্দ বর্মণ, শহর সংসদের সাংগঠনিক স¤পাদক আদনান হাবিব রাব্বি প্রমুখ।
মানববন্ধনে বক্তারা ডাকসুর নির্বাচন বাতিল করে পুনঃতফসিল ঘোষণার দাবি এবং সোমবার সন্ধ্যায় জেলা ছাত্র ইউনিয়নের মশাল মিছিলে হামলার তীব্র নিন্দা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com