1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘সোনার বাংলা’ বাস্তবায়নে সহযোগিতাটা গৌরবের : নরেন্দ্র মোদী

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে বলেছেন, আপনি সোনার বাংলা গড়ার কাজে হাত দিয়েছেন। সেই সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নে সহযোগিতা করাটা গৌরবের। এসব সহযোগিতার মাধ্যমেই বাংলাদেশের সঙ্গে স¤পর্ক আরও সুগভীর হবে।
সোমবার দুই দেশের দুই প্রধানমন্ত্রী নিজ নিজ রাজধানী থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চারটি প্রকল্পের উদ্বোধন করেন। মোদি তার শুভেচ্ছা বক্তব্যে ভারত প্রান্ত থেকে এমন মন্তব্য করেন।
নরেন্দ্র মোদী বলেন, পরিবহন সেক্টরসহ বিভিন্ন সেক্টরে আমরা বাংলাদেশকে যে সহযোগিতা করছি তাতে বাংলাদেশের মানুষ উপকৃত হবে। এসব সহযোগিতার মাধ্যমে বাংলাদেশের সঙ্গে ভারতের স¤পর্ক আরও মজবুত হবে। শেখ হাসিনার সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে সহযোগিতা করা গৌরবের বলেও মনে করেন মোদি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার যে কর্মসূচি গ্রহণ করেছেন আমি তার সফলতা কামনা করি।
মোদী বলেন, আগামী নির্বাচনে আবার ক্ষমতায় এলে সহযোগিতা অব্যাহত থাকবে। আগামী বছর ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করবেন। আপনার সে কর্মসূচির সফলতা কামনা করছি। এছাড়া টানা তৃতীয়বারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় আমি আপনাকে ধন্যবাদ জানাই। তিনি এ সময় বাংলায় বলেন, ভারত-বাংলাদেশের বন্ধুত্ব চিরজীবী হোক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com