1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে অবসরপ্রাপ্ত ৩৯ শিক্ষককে সংবর্ধনা জগন্নাথপুরে অবসরপ্রাপ্ত ৩৯ শিক্ষককে সংবর্ধনা

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুরে ৩৯ জন অবসরপ্রাপ্ত প্রাথমিক শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি জগন্নাথপুর উপজেলা শাখার উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শিক্ষক সমিতির উপজেলা শাখার সভাপতি মো. আতহার উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র দাস এবং শিক্ষিকা বাপ্পী রানী দেবের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সংবর্ধিত অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নিশি কান্ত রায়, হিরন মিয়া, আব্দুল মতিন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদিন, সহকারি শিক্ষা কর্মকর্তা রাপ্রুচাই মারমা, সাংবাদিক শংকর রায়, শিক্ষক সুদীপ ভট্টাচার্য্য, ধীরেন্দ্র তালুকদার, রমেন্দ্র গোপ, আব্দুল মালিক, রূপক কান্তি দেব, নজরুল ইসলা চৌধুরী, রজন কান্তি দাস, আলিমা বেগম, জালাল উদ্দিন, শাহজাহান সিরাজী প্রমুখ। পরে সংবর্ধিত অবসরপ্রাপ্ত ১৩ জন প্রধান শিক্ষক ও ২৬ জন সহকারি শিক্ষককে সম্মাননা স্মারক ও বই প্রদান করা হয়।
বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি জগন্নাথপুর উপজেলা শাখার সভাপতি আতহার উদ্দিন বলেন, শিক্ষা প্রসারে জীবনের অধিকাংশ সময় নিরলসভাবে পরিশ্রম করে গেছেন আমাদের শিক্ষকরা। জগন্নাথপুরের বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩৯জন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষককে আমরা সংবর্ধনা দিয়েছি। কিছুটা কৃতজ্ঞা প্রকাশের জন্য আমরা এ আয়োজন করেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com