1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্বাচন সংশ্লিষ্টদের নিরপেক্ষ ভূমিকা পালনের আহ্বান স্বতন্ত্র প্রার্থী মিন্টুর

  • আপডেট সময় শনিবার, ৯ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী অ্যাড. মনিষ কান্তি দে মিন্টু সংবাদ সম্মেলন করেছেন। শুক্রবার সকালে শহরের নতুনপাড়ায় নিজ বাসভবনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে অ্যাড. মনিষ কান্তি দে মিন্টু বলেন, উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন ও সরকার প্রতিশ্রুতিবদ্ধ। একজন রাজনৈতিক কর্মী হিসেবে দীর্ঘদিন মানুষের পাশে থাকায় নির্বাচনে সাধারণ মানুষ আমার পক্ষে ব্যাপক সাড়া দিয়েছেন। নিরপেক্ষ নির্বাচন হলে মানুষের ভালোবাসা নিয়ে আমি নির্বাচিত হব আশা করি।
সংবাদ সম্মেলনে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা স¤পাদক পৌর কাউন্সিলর গোলাম সাবেরীন সাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শোয়েব আহমদ চৌধুরী, মুক্তিযোদ্ধা সমর তালুকদার, সুনামগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ স¤পাদক সাজিদুর রহমান, সাবেক ছাত্রনেতা শাহরিয়ার কবির সায়েম প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com