শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৮:৩৮ পূর্বাহ্ন

Notice :

আ.লীগের প্রার্থিতা পেতে হাইকোর্টে রিট করেছিলেন মোবারক!

স্টাফ রিপোর্টার ::
‘আওয়ামী লীগের প্রার্থিতা ফিরে পাওয়ার দাবি’তে হাইকোর্টে রিট করেছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি মো. মোবারক হোসেন। তিনি নির্বাচনের তিন দিন আগে গত বৃহস্পতিবার হাইকোর্টে প্রার্থিতা দাবিতে রিট পিটিশন করেন। পিটিশনে সরকারকে বিবাদী করা হয়। তবে হাইকোর্ট তার দায়েরকৃত রিট পিটিশনটি খারিজ করে দিয়েছেন। জানা গেছে, হাইকোর্টের বিচারপতি জেবিএম হাসান ও মো. খায়রুল আলমকে নিয়ে গঠিত বেঞ্চ তার আবেদনটি খারিজ করে দেন।
এর আগে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে নিজেকে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী দাবি করে বৃহস্পতিবার হাইকোর্টের জেবিএম হাসান ও মো. খায়রুল আলমের বেঞ্চে রিট আবেদন করেন মোবারক হোসেন। পরে রিট আবেদনের প্রেক্ষিতে শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে রিট পিটিশন খারিজ করে দেন হাইকোর্ট।
এর আগেও নিজেকে আ.লীগের প্রার্থী দাবি করে স্থানীয় পত্রিকা অফিসে একটি কাগজ সরবরাহ করেন মোবারক হোসেন। তখন আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্পষ্ট জানিয়ে দেন, সুনামগঞ্জ সদর উপজেলায় জেলা যুবলীগের সভাপতি খায়রুল হুদা চপল আ.লীগের দলীয় মনোনীত প্রার্থী। এরপর থেকে অনেকটা ‘হাওয়া’ হয়ে যান মোবারক হোসেন। নেতাকর্মীরাও তার কোন খোঁজ পাচ্ছিলেন না। তিনি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক পেলেও কোন পোস্টার ও প্রচারণায়ও ছিলেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী